নওগাঁয় দিঘির পানিতে ভাসমান অজ্ঞাত এক নারীর মৃতদেহ উদ্ধার

0
232

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় দিঘির পানিতে ভ্রাসমান অবস্থায় অজ্ঞাত এক নারীর মৃতদেহ দেখতে পেয়ে স্থানিয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে নওগাঁ সদর মডেল থানা পুলিশ সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শণ পূর্বক প্রাথমিক সুরত হাল রিপোর্ট অন্তে ময়না তদন্তের জন্য ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছেন থানা পুলিশ।

স্থানিয়রা জানান, বুধবার সকালে নওগাঁ জেলা সদর উপজেলার হাঁপানিয়া ইউনিয়ন এর উল্লাসপুর নামক স্থানে
দিঘিতে প্রতিদিনের ন্যায় একজন ব্যাক্তি মাছের খাবার দিতে যায়। দিঘিতে মাছের খাবার দেওয়ার এক পর্যায়ে দিঘির পানিতে ভ্রাসমান অবস্থায় মৃতদেহ দেখতে পান। মহূর্তের মধ্যেই খবর ছড়িয়ে পরলে মৃতদেহটি এক নজর দেখতে ঘটনাস্থলে মানুষ ভীড় জমান। এক পর্যায়ে থানা পুলিশ কে জানান স্থানীয়রা।

খবর পেয়ে সাথে সাথে নওগাঁ সদর মডেল থানা পুলিশ সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শণ করেন। এসময় দিঘির পানিতে ভ্রাসমান থাকা নারীর মৃতদেহ উদ্ধার করার পরও ঘটনাস্থলে দেখতে আসা শত শত লোকজন কেই মৃতদেহটি চিনতে পারেন নি। এক পর্যায়ে থানা পুলিশ প্রাথমিক সুরত হাল রিপোর্ট অন্তে ময়না তদন্তের জন্য ঘটনাস্থল হতে মৃতদেহ উদ্ধার পূর্বক নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।

দিঘির পানি থেকে অজ্ঞাত এক নারীর মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান বলেন, দিঘিতে মৃতদেহ এর সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পৌছে মৃতদেহটি উদ্ধার করা হয় জানিয়ে তিনি আরো বলেন, এখন পর্যন্ত (সংবাদ সংগ্রহকালে) উদ্ধারকৃত মৃতদেহ নারীর কোন নাম-পরিচয় বা ঠিকানা জানা পাওয়া যায়নি।

উদ্ধারকৃত মৃতদেহ নারীর বয়স আনুমানিক ৪০-৪২ বছর এবং হাতে শাখা পরিহিত ছিলো জন্য নারীটি হিন্দু সম্প্রদায়ের বলে ধারনা করা হচ্ছে।

তবে তার নাম ও পরিচয় সনাক্তের জন্য কাজ চলছে। তবে নারীটির মৃত্যুর কারন কি সেটাও উদর্ঘাটনের কাজ চলমান রয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সটিক কারন জানা যাবে বলেও জানান নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ।