নওগাঁয় ৩টি শুটারগান ও গুলিসহ একাধীক মামলার আসামী আটক

0
208

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় একাধীক মামলার আসামী শীর্ষ ডাকাত সানোয়ার হোসেনকে (৫৩) কে ৩টি শুটারগান ও গুলিসহ হাতেনাতে আটক করেছে র‌্যাব।

সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্প থেকে জানানো হয়, নওগাঁর ধামইরহাট উপজেলার দিলালপুর এলাকায় মঙ্গলবার ভোরে অভিযান অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত সানোয়ার হোসেন ধামইরহাট উপজেলার দিলালপুর গ্রামের ওছমান আলীর ছেলে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মোস্তফা জামান আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অভিযানিক দল মঙ্গলবার ভোর রাতে দিলালপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে শীর্ষ ডাকাত সানোয়ার হোসেনকে আটক করা হয়। এ সময় তার দেয়া তথ্য মতে লুকিয়ে রাখা ৩টি ওয়ান শুটারগন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলেও জানান র‌্যাব কর্মকর্তা।

অধিনায়ক মেজর মোস্তফা জামান আরো জানান, সানোয়ার হোসেন দীর্ঘ দিন থেকে বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ ভাবে ডাকাতি করে আসছিলেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭টি মামলার তথ্য পাওয়া গেছে। তিনি বেশি সময় ধামইরহাট এলাকার বাহিরে বিভিন্ন জেলা ও উপজেলায় আত্নগোপনে থাকতেন জানিয়ে তিনি আরো বলেন, আটককৃত শীর্ষ ডাকাত এর সঙ্গীদের ও আটক করার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

নওগাঁর ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজ্জামেল হক কাজী জানান, র‌্যাবের পক্ষ থেকে অস্ত্র আইনে থানায় একটি মামলা হলে মঙ্গলবার বিকালে আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।