নওগাঁয় ৪৯ কেজি গাঁজা সহ আটক-৬

0
230

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় অভিনব কায়দায় পরিবহন করার সময় ৪৯ কেজি গাঁজা উদ্ধার সহ একজন নারী সহ ৬ জনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। সোমবার ভোরে নওগাঁ শহরের বরুনকান্দি বাইপাস মোড়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। সোমবার দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক লোকমান হোসেন বলেন, আটককৃতরা আন্তঃজেলা মাদক কারবারির সদস্য। তাদের হবিগঞ্জ জেলা থেকে নওগাঁর উপর দিয়ে চাপাইনবাবগঞ্জের আড্ডা যাওয়ার কথা ছিল। একটি মাইক্রোবাসের সিলিন্ডার কেটে তার ভিতরে ও মাইক্রোবাসের বডির ভেতরে অভিনব কায়দায় গাঁজাগুলো সেটিং অবস্থায় রাখা ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ভোরে নওগাঁ শহরের বরুনকান্দি বাইপাস মোড়ে অভিযান চালিয়ে মাইক্রোবাসটি থামিয়ে তল্লাশি করে ৪৯ কেজি গাঁজাসহ মাইক্রোবাসটি জব্দ করা হয়।

তিনি আরো বলেন, আটককৃতদের টাকার বিনিময়ে ভাড়া করে পরিবারের সদস্য হিসেবে পরিচয় দিয়ে গাঁজা বহনে কাজ করানো হতো। দেখে বোঝার উপার নাই তারা পরিবারের সদস্য না। তাদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।