নওগাঁয় র‌্যাবের অভিযানে ২০৪ বোতল ফেন্সিডিল সহ আটক-৩

0
107

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় র‌্যাবের অভিযানে ২০৪ বোতল ফেন্সিডিল সহ বাবা-ছেলে ৩ জন মাদক কারবারি আটক।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের একটি চৌকস অভিযানিক দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নওগাঁর ধামইরহাট উপজেলার ভারতীয় সীমান্তবর্তী বাংলাদেশ এর উত্তর চক রহমত এলাকা হতে ২০৪ বোতল ফেন্সিডিল সহ পেশাদার মাদক ব্যবসায়ী বাবা – ছেলে ৩ জনকে হাতেনাতে আটক করা হয় বলে জানিয়েছেন র‌্যাব।

র‌্যাব কাম্প থেকে আরো জানানো হয়, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল কোম্পানি অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে শুক্রবার নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার উত্তর চক রহমত বর্ডার এলাকায় অভিযান পরিচালনা করে ২০৪ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী ৩ জনকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃত বাবা ছেলে ৩ জন হলেন,ধামুরহাট উপজেলার উত্তর চকরহমত গ্রামের নজরুল ইসলাম (৫৬) ও তার দুই ছেলে তরিকুল ইসলাম (২৫) ও বাপ্পি (১৮)। র‌্যাব আরো জানান, আটককৃতরা সবাই উত্তর চক রহমত সীমান্ত এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত। আমরা খবর পেয়েছি যে, আসামিরা সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল এর একটি বড় চালান নিয়ে আসছেন।

এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের একটি চৌকশ অপারেশন দল উত্তর চক রহমত সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে ফেন্সিডিল সহ হাতেনাতে আটক করেন।

আটককৃত ৩ জনের বিরুদ্ধে নওগাঁর ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন র‌্যাব।