বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান অনুষ্ঠিত হলো গাংগুরিয়া কলেজে

0
188

ইসমাইল হোসেন, পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ গাংগুরিয়া ডিগ্রী কলেজ কো কারিকুলামের অংশ হিসাবে অনুষ্ঠিত হলো বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান।

শিক্ষায় কো কারিকুলাম একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। শিক্ষার অংশ হিসাবে প্রতিবছর প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার ৯ই ফেব্রুয়ারি ২০২৩ কলেজের প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ছাত্র ছাত্রী শিক্ষক মন্ডলী ফুটবল, ব্যাডমিন্টন, ক্রিকেট, বালিশ বিথান, চেয়ার খেলা, জলে ডাঙ্গায়, বাস্কেট বল (শিক্ষক) বালিশ বিতান (শিক্ষিকা) ইভেন্ট গুলোতে অংশগ্রহণ করেন।

আমি আজকে বলতে বাধ্য হচ্ছি “রিয়েলি উইল প্রাউড অফ ইউ মাই ডিয়ার স্টুডেন্ট মাই ডেয়ার লার্নারস সত্যিই আজকে তোমরা যে সততার মারাত্মক সুন্দর দৃষ্টান্ত আমাদের সামনে উপস্থাপন করলে এর জন্য আবারো তোমাদের প্রতি হ্যান্ডসাম আপ” আরো ধন্যবাদ জানালেন অনুষ্ঠান পরিচালনাকারী টিমকে অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরী শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন বিজয়ীতা রাতের পুরস্কার তুলে দেন তিনি।

প্রভাষক মোহাম্মদ লোকমান হাকিম এর সঞ্চালনায় ও মোঃ আব্দুর রশিদের পরিচালনায় ও মোঃ মাসুদ হায়দার, মোঃ আনিসুর রহমান এর সহযোগিতায় এই অনুষ্ঠানের সমাপ্ত হয়।