নওগাঁয় ভুটভুটি ও মোটরসাইকেল সংঘর্ষ: নিহত-১

0
331

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় গরুবাহী ভুটভুটি ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে দূর্ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ভাগ্নের মৃত্যু হয়েছে। এদূর্ঘটনায় নিহতের মামা গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সারে ১০ টারদিকে নওগাঁর বদলগাছী উপজেলার মাতাজী টু হাপানিয়া রাস্তার ভুবনের মোড় নামক স্থানে।

নিহত ভাগ্নে হলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার সারতা ‘চাতরাপাড়া’ গ্রামের রুবেল হোসেন ওরফে ওপেন এর ছেলে জাহিদুল ইসলাম জালাল (২১)।

আহত হলেন, নিহতের মামা মহাদেবপুর উপজেলার ভরট্ট গ্রামের কবির ওরফে আনিস। দূর্ঘটনার পরই গুরুতর জখম অবস্থায় মামা কবির ওরফে আনিসকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন স্থানিয়রা। অবস্থা গুরুতর হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে রাজশাহী (রামেক) হাসপাতালে রেফার্ড করেছেন।

সড়ক দূর্ঘটনায় ভাগ্নে নিহত ও মামা আহতের সত্যতা নিশ্চিত করে বদলগাছি থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান, মামা ও ভাগ্নে একটি মোটরসাইকেল যোগে মাতাজীহাটের দিকে যাচ্ছিলেন।

ঘটনাস্থলে পৌছালে অপরদিক থেকে আসা গরুবাহী একটি ভুটভুটির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে দূর্ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ভাগ্নের মৃত্যু হয় এবং মামাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন স্থানিয়রা। খবর পেয়ে দূর্ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি