সম্মেলন থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতার মৃত্যু

0
138

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন থেকে ফেরার পথে নওগাঁর বদলগাছীতে সড়ক দুর্ঘটনায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম স্বাধীন নামের স্থানীয় এক নেতার মৃত্যু হয়েছে। নিহত জহুরুল ইসলাম উপজেলার চাংলা গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বিকেলে নওগাঁয় স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে সন্ধ্যা সাড়ে ৬ টারদিকে মোটরসাইকেল যোগে জহুরুল ইসলাম বাড়ি যাচ্ছিলেন। বাড়ি ফেরার পথে উপজেলার কুশারমুড়ি নামক স্থানে একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

সত্যতা নিশ্চিত করে বদলগাছী থানার ওসি আতিয়ার রহমান বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এবং তাদের অনুরোধে নিহতের মৃতদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য যে, তিনি জীবন দশায় বঙ্গবন্ধু সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভি‌পি, বদলগাছী উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপ‌তি, বদলগাছী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক প্রতিষ্ঠতা আহবায়ক ছিলেন। তার এ অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মহাদেবপুর-বদলগাছীর সংসদ সদস‌্য জনাব মোঃ ছ‌লিম উদ্দীন তরফদার সেলিম সহ, বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সভাপ‌তি, সাধারণ সম্পাদক সহ সর্বস্তরের নেতৃবৃন্দ।