রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার, গ্রেফতার ৬

0
151

সুব্রত ঢালী সুব্র, স্টাফ রিপোর্টারঃ বাগেরহাটের রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের থেকে চুরি হওয়া মালামাল সহ ৬ জনকে গ্রেফতার করেছে গ্রেফতার করেছে র‌্যাব-৬। শনিবার (২৪ সেপ্টেম্বর) খুলনা বটিয়াঘাটা উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৬ জানায়, শুক্রবার রাতে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের ৫ নম্বর ইয়ার্ড থেকে ১২শ ২০ কেজি ওজনের ২৯টি লোহার পাইপ চুরি হয়েছে বলে আমাদের জানানো হয়। এ ঘটনায় র‌্যাব তাৎক্ষণিক অভিযান চালিয়ে বটিয়াঘাটা এলাকা থেকে চোরাই মালসহ ছয়জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে ১২শ ২০ কেজি (২৯টি) লোহার পাইপ, চোরাইকাজে ব্যবহৃত ১টি ইঞ্জিনচালিত নৌকা, ১টি মোটরসাইকেল, ৯টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ কবির শেখ (৪২), মোঃ বাবু শেখ (২৬), মোঃ জাবের শেখ (২৫), মোঃ মহসিন গাজী (২৪), মোঃ মিকাইল শেখ (২২), আবু হুরাইরা মোল্লা (২৪)। তাদের বাড়ি খুলনার দাকোপ উপজেলায় ও বাগেরহাটের রামপাল উপজেলায়।

পরে গ্রেফতারকৃত আসামী ও পলাতক আসামীদের বিরুদ্ধে গানাত্রা হেভী লিফটারস কোম্পানীর সিকিউরিটি ইনচার্জ র‌্যাবের সহযোগীতায় বাদী হয়ে খুলনা জেলার বটিয়াঘাটা থানায় একটি নিয়মিত মামলা রুজুর কাজ প্রক্রিয়াধীন।