যারা ধর্মকে পুজি করে জঙ্গিবাদ সৃষ্টি করে তাদের থেকে সর্তক থাকতে হবে: এ্যাড. জাকিয়া তাবাসসুম

0
69

শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ যারা ধর্মকে পুজি করে জঙ্গিবাদ সৃষ্টি করে। তাদের থেকে সর্তক থাকতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন পুরণের সময় কিন্তু এখনি। এই মাসে আমরা বিজয় পেয়েছি, কাজেই বিজয়ের মাসে আমাদের সর্তক থাকতে হবে, কোন জঙ্গিবাদ যেন আমাদের এই বিজয়ের উৎসবকে নষ্ট করতে না পারে।

প্রতিটি সফলতার পিছনে থাকে একটি গল্প, অধিকাংশ মানুষ সে গল্প জানে না, জানে সেই লোকটা সফল। আপনারা আজ প্রশিক্ষণ নিচ্ছেন, হয়তো আপনারা আগামী দিনের সফলবার্তা নিয়ে এগিয়ে যাবেন। আপনাদের পিছনের গল্পটা হয়তো কেই জানবে না। জনবে সফল মানুষ। আমি বলবো সিনেমায় যে হিরো থাকে। তারা হিরো না, যারা জীবনের সত্য প্রত্যয় করে নিষ্ঠার সাথে কাজ করে সফলতা বয়ে আনেন, তারাই আসল হিরো।

৫ ডিসেম্বর ২০২১ রবিবার দিনাজপুর যুব উন্নয়ন অধিদপ্তরে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিরধী কর্মকান্ডে নৈতিকতার অবক্ষয় ও বিপদগামিতা রোধকল্পে যুবদের ভুমিকা শীর্ষক জনসচেতনামুলক অনুষ্ঠান এবং ইয়্যথ কিচেন ও ওয়েব ডিজাইন বিষয়ক প্রশিক্ষন কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন, ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের এমপি এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই । এসময় উপস্থিত ছিলেন উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি দিনাজপুর যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক খন্দকার মোঃ রওনাকুল ইসলাম। সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মামুন হাসান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আশরাফ আলী ছুটু, মহিলা আওয়ামীলীগের আইরিন লতিফ, অনুষ্ঠানের সাঞ্চালনায় ছিলেন কম্পিউটার প্রশিক্ষক মোছাঃ ফারহানা চৌধুরী, ইলেকট্রনিক্স প্রশিক্ষক রিজওয়ানুর হক।

অপর দিকে একইদিনে দিনাজপুর সদর উপজেলা নিবার্হী অফিসারের আয়োজনে দুপুর ১২ টায় দিনাজপুর সদর উপজেলা অডিটেরিয়ামে ঐচ্ছিক তহবিলের অনুদানের ২ লক্ষ ৫০ হাজার টাকা ১৮ জন দুস্থ্য মানুষের মঝে ১০ হাজার টাকা করে বিতরণ করেন ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের এমপি এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই । এসময় উপস্থিত ছিলেন উপজেলা পিআইও মোঃ জসিম উদ্দিন, ভুমি সহকারী কমিশনার সাথী দাশ প্রমুখ।