বিএমএ মানিকগঞ্জ জেলার নব নির্বাচিত কমিটিকে সংবর্ধনা 

0
306

মোহাম্মদ জহিরুল ইসলাম,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : মঙ্গলবার (২৭ ডিসেম্বর ২২ ) দুপুরে,  বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) মানিকগঞ্জ জেলার নব নির্বাচিত কমিটির সকল সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়েছে। মানিকগঞ্জ সদর উপজেলা পঃ পঃ কার্যালয় চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীরা এ সংবর্ধনার আয়োজন করে। অনুষ্ঠানের শুরুতে তারা সকল অতিথিকে ফুলের তোরা দিয়ে বরণ করে নেয়। এবং অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বিএমএ মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি ও সদর উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ মো. লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা গোলাম মহিউদ্দিন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম সুলতানুল আজম খান আপেল, সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আফসার উদ্দিন সরকার, কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ আরশ্বাদ উল্লাহ্, ডাঃ মো. আসিফ ইকবাল, ডাঃ নন্দলাল সূত্রধর। আরও উপস্থিত ছিলেন বিএমএ মানিকগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক ডাঃ মোস্তাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক ডাঃ মানবেন্দ্র সরকার মানব ও সাংগঠনিক সম্পাদক ডাঃ কাজী এ কে এম রাসেল প্রমূখ।