অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে ৩১ নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ

0
120

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ রাজধানী মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডে করোনা সংকট ও মাহে রমজান উপলক্ষ্যে কর্মহীন অসহায় পরিবারের মাঝে অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ ০২ মে ২০২১ রোজ রবিবার বিকালে রাজধানী মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি এবং বাংলাদেশ কারিগরী শিক্ষক ফেডারেশনের সভাপতি ও অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) এর ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ খলিলুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক এনাম-ই-খোদা জুলু, সহ-দপ্তর সম্পাদক মোঃ শহীদুল ইসলাম, ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিল মোহাম্মদ দিলু, সাধারণ সম্পাদক মোঃ ওয়ালিউল্লাহ মাষ্টার সহ মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, সমাজ সেবক, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ ও সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।

অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, করোনা ভাইরাসের প্রভাবের কারণে কর্মহীন অসহায় পরিবার অর্থ উপর্জনের অভাবে পরিবারের সদস্যদের মুখে দু’মুঠো খাবার তুলে দিতে হিমসিম খাচ্ছে। তারা অসহায় হয়ে পড়েছে। দীর্ঘ সময় ধরে ঘরে অবস্থান করা জনগণ যাতে কষ্টভোগ না করে সেজন্য প্রধানমন্ত্রী সবার দোরগোড়ায় খাদ্য সহায়তা পৌঁছে দেওয়ার নির্দেশ দিয়েছেন। এ অবস্থায় সাধারণ মানুষের কষ্ট লাঘবে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে। মোহাম্মদপুর থানার প্রতিটি ওয়ার্ডে পর্যায়ক্রমে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

উল্লেখ্য গত ২৭ এপ্রিল ২০২১ রোজ মঙ্গলবার থেকে লক্ষীপুরে করোনা পরিস্থিতি মোকাবেলা ও মাহে রমজান উপলক্ষ্যে কর্মহীন ১০ হাজার পরিবারকে উপহার সামগ্রী (খাদ্র সহায়তা) দেয়া শুরু করেছে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট। সদর উপজেলার ১২টি ইউনিয়নে ও পৌরসভায় এসব উপহার সামগ্রী বিতরণ করা হবে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম লবণ, ৫০০ গ্রাম তেল ও ২টা সাবান। খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সকলের প্রাপ্তি নিশ্চিত করতে অধ্যক্ষ এমএ সাত্তার নিজের হাতে বিতরণ করছে।