ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশের হাতে ফেন্সিডিলসহ মাদক কারবারি ‘টেপুয়া’ গ্রেফতার

0
79

ঠাকুরগাঁওয়ে ৪০ বোতল ফেন্সিডিলসহ মো: শরিফুল ইসলাম ওরফে টেপুয়া নামে এক চিহ্নিত মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাতে বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের অন্তর্গত কুরুয়া গ্রামে অভিযান চালিয়ে মাদক কারবারি টেপুয়াকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি শরিফুল ইসলাম ওরফে টেপুয়া বালিয়াডাঙ্গী উপজেলার উদয়পুর তালবস্তি এলাকার রহিমুদ্দিন ওরফে গছখাওয়ার ছেলে। আজ রবিবার (২ মে) বিকেলে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ডিবি পুলিশের ওসি মো: মোসাব্বেরুল হক।

জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পুস্প রঞ্জন দেবনাথ জানান, গোপন সংবাদে অবগত হয়ে শনিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে দশটার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের অন্তর্গত কুরুয়া গ্রামের জিয়াহাটের পশ্চিমে টেকিয়াগামী রাস্তার টেকিয়া ব্রিজের উপর আগে থেকে ওৎ পেতে থাকে ডিবি পুলিশের একটি চৌকষ দল। এসময় মাদক কারবারি টেপুয়া ব্রীজের উপর আসলে তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় আটক আসামীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৪(খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়।