মোহনপুরে কলেজ ছাত্রকে হত্যার চেষ্টা মামলার তিন আসামি গ্রেপ্তার

0
108

রিপন আলী, রাজশাহী ব্যুরো : রাজশাহীর মোহনপুরে এক কলেজ ছাত্রকে হত্যার চেষ্টা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে গত শনিবার (৩০ মে) সন্ধ্যার পর উপজেলার মৌগাছি বাজারের পাশে বাটুপাড়া স্কুল মাঠে। আহত কলেজছাত্র রিপন (২০) উপজেলার বাটুপাড়া গ্রামের আলতাব হোসেনের ছেলে।

এ ব্যাপারে গত শনিবার রাতে কলেজেছাত্রের বড়ভাই মিঠুন আলী বাদি হয়ে মোহনপুর থানায় চারজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারি কমকতা মোহনপুর থানার পুলিশের উপ-পরিদশক ( এসআই) আমানউল্লাহ জানান, মামলা দায়ের পর ভোর রাতে অভিযান চালিয়ে চারজন আসামির মধ্যে তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হচ্ছে বাটুপাড়া গ্রামের আহাদ আলীর ছেলে বাবুল হোসেন (৪৫), আব্দুল আজিজের ছেলে মাইনুল ইসলাম (২৪) ও হরিফলা গ্রামের মকসেদ আলীর ছেলে শাওন হোসেন (১৯)।

আহত কলেজছাত্র রিপনের বাবা আলতাব হোসেন জানাম , গত শনিবার সন্ধার পর তার ছেলে রিপন বাড়ি যাচ্ছিল । ওই সময় বাটুপাড়া স্কুল মাঠে পৌছা মাত্রই মামলার আসামিরা পূর্বের শত্রুতার জের ধরে পথরোধ করে ধারালো হাঁসুয়া, লোহার রড ও বাঁশের লাঠি নিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর জখম করে।

তিনি আরও জানান, ছেলের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করান। আবস্থার অবনতি হলে তাকে রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা মোস্তাক আহম্মেদ জানান, মামলার চারজন আসামির মধ্যে তিন আসামিকে গ্রেপ্তার করে জেল- হাজতে প্রেরণ করা হয়েছে।