দেশজুড়ে

মোংলায় বিএনপির নেতা ‘জুলফিকার আলী’ কাপড় বিতরণ

  • 439
    Shares

মোঃসোহেল, মোংলা প্রতিনিধিঃ চলছে রমজানের শেষ দশক। আর মাত্র ২ দিন পরই রমজানের ঈদ। ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য; আপন জনের সঙ্গে ঈদ উদযাপনে মুখিয়ে আছে সবাই। সেই মাহেন্দ্রক্ষণ হয়তবা ২৪ তারিখ রবিবার হতে পারে। কিন্তু আমরা ঈদের আনন্দ কার সঙ্গে ভাগাভাগি করে নেব? শুধুই কি পরিবারের লোকজনের সঙ্গে। নিশ্চয়ই না।

এ-ই জন্য অসহায় ও দুস্থ মানুষের কথা চিন্তা করে ঈদের খুশি সকলের মাঝে বিলিয়ে দিতে প্রতি বছরের ন্যায় এ বছরও (২২ মে ২০২০) শুক্রবার সকালে ১০ টায় মোংলার আলিয়া মাদ্রাসায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে দুই হাজার পিস (শাড়ি, লুঙ্গি বিতরণ করেন বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক কমিটি সদস্য ও মোংলা পৌর বিএনপির সাধারন সম্পাদকের মোংলা পোর্ট পৌরসভার “মেয়র” জননেতা জনাব মোঃ জুলফিকার আলীর।

কাপড় বিতরণের সময় মোংলা পোর্ট পৌরসভার”মেয়র” জনাব জুলফিকার আলী। বলেন- আমরা ঈদের আনন্দ, উৎসাহ-উদ্দীপনা সবই উপভোগ করব আমাদের চারপাশের প্রতিবেশীদের নিয়ে। ঈদের পূর্ব মুহূর্তে আমাদের প্রতিবেশীদের নিয়ে আমাদের ভাবনা কি? যে সব প্রতিবেশী আমাদের চারপাশে অসহায়ত্ব আর দারিদ্র্যের কষাঘাতে জর্জরিত। যারা দু’বেলা পেটপুরে খেতে পায়না। সেমাই-চিনি, নতুন জামা-কাপড় বাদই দিলাম যারা নিত্য দিনের ব্যবহারের জন্য সামগ্রী, খাবার ও জামা-কাপড়ই যোগাড় করতে পারেনা তাদের জন্য ঈদের নতুন কাপড় নিয়ে এসেছি।

আমার সন্তান ও পরিবার ঈদে নতুন কাপড় পড়বে, আর এসব অসহায় মানুষ ঈদে নতুন কাপড় পড়বে না, এটা হবে না। তাদের কথা চিন্তা করে ঈদের খুশি সকলের মাঝে বিলিয়ে দিতে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।’

এসময়ে উপস্থিত ছিলেনঃ পৌর বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান টুটুল, ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কাজী মোঃফারুক, পৌর মৎস্যজীবী দলের সভাপতি মহিউদ্দিন সোহেল, পৌর ছাত্রদলের নেতা মোঃনুরুদ্দিন টুটুল, পৌর মৎস্যজীবী দলের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম এবং পৌর মহিলা দলের সভানেত্রী কমলা বেগম সহ বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


  • 439
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button