গোপালপুরে হত-দরিদ্র তিনশ পরিবার পেলো আ.লীগ নেতার ঈদ উপহার

0
22

মো.নূর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: করোনা ভাইরাস মহামারী প্রতিরোধে সরকার ঘোষিত সামাজিক দূরত্ববজায় রাখতে টাঙ্গাইলের গোপালপুরে কর্মহীন হয়ে পড়া অসহায় ও হত-দরিদ্র তিনশ পরিবারে নিজস্ব অর্থায়নে ঈদ উপহার বিতরণ করেছেন রান ডেভেলপম্যান্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান ও হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অধ্যাপক আমিনূল ইসলাম তালুকদার নিক্সন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার হাদিরা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ছাত্তারকান্দি, হাবিবপুর, সেনেরচর ও শিবপুর গ্রামে গিয়ে তিনি এসব বিতরণ করেন।

উপহার সামগ্রীর মধ্যে ছিল- ৫কেজি আটা, ১কেজি ডাল, ১কেজি আলু, ১কেজি চিনি ও ১প্যাকেট করে সেমাই। এ সময় উপস্থিত ছিলেন হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মনসুর রহমান, নির্বাহী সদস্য নওজেশ আলী, হাবিবুর রহমান (মেম্বার), হাদিরা ইউনিয়ন যুব লীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, হাদিরা ইউনিয়ন ছাত্র লীগের আহ্বায়ক হুমায়ুন কবির ও যুগ্ম আহ্বায়ক ফারহান ফেরদৌসসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ঈদ উপহার বিতরণকালে আমিনূল ইসলাম তালুকদার নিক্সন বলেন, মহামারী এ ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া এ ইউনিয়নের ৬টি ওয়ার্ডে নিজস্ব অর্থায়নে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছি। পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডের দরিদ্র মানুষদের মাঝে সাধ্যমত খাদ্যসামগ্রীসহ প্রয়োজনীয় সেবা দিয়ে পাশে থাকবো।