দেশজুড়ে

মঙ্গলবার থেকে আবারো যশোরের সব দোকানপাট বন্ধ ঘোষনা

  • 149
    Shares

নাজিম উদ্দীন জনিঃ করোনা ভাইরাস রুখতে আগামী মঙ্গলবার সকাল থেকে ফের যশোরের সব দোকানপাট বন্ধের সিদ্ধান্ত নেয়া হয়েছে। করোনা পরিস্থিতিতে জনসাধারণকে বার বার সতর্ক করার পরও স্বাস্থ্যবিধি না মেনে মার্কেট-শপিংমলে ভিড় জমানোয় এই সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে।

রবিবার(১৭ মে) বিকেল তিনটায় যশোর সার্কিট হাউজে ‘করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটি’র সভা হয়। এই সভায় যশোরের শপিংমলসহ দোকানপাট বন্ধের সিদ্ধান্ত হয়।

‘করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটি’র সভায় এই সিদ্ধান্ত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ।

এর আগে গত ২৭ এপ্রিল যশোর জেলাকে লকডাউন করা হয়েছিল। পরে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী গত ১০ মে নির্ধারিত শর্তসাপেক্ষে নির্দিষ্ট সময়ের জন্য দোকানপাট খোলার অনুমতি দেয়া হয়।

সভায় জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ সভাপতিত্ব করেন। সভায় যশোরের সামগ্রিক পরিস্থিতি বিবেচনা করে আগামী মঙ্গলবার থেকে ফের দোকানপাট, শপিংমল, মার্কেট বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত হয়।

এসময় উপস্থিত ছিলেন যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, করোনা সংক্রান্ত সেনা তৎপরতায় যশোরের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা লে. কর্নেল নিয়ামুল, পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন, প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন প্রমুখ।

জেলা প্রশাসক জানান, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত হলেও আগের মতোই ওষুধের দোকান, হাসপাতাল, ক্লিনিক, জরুরি সেবা, কাঁচাবাজারসহ নিত্যপণ্যের দোকানপাট এর আওতামুক্ত থাকবে।


  • 149
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button