যুবলীগ নেতা সলীম পাটওয়ারীর সহযোগিতা পেল শতাধিক অসহায় মানুষ

0
19

পারভেজ হোসাইন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর কারণে পুরো বিশ্বে এক মহা যুদ্ধের ন্যায় হয়ে গিয়েছে। এই মহা যুদ্ধ থেকে মাছতে হিমশিমও খেতে হচ্ছে বিশ্বকে। তারই ধারাবাহিকতায় মাতৃভূমি বাংলাদেশের অবস্থাও সেম কাছাকাছি। প্রতিনিয়ত বাড়ছে আক্রান্ত।

এই মহা যুদ্ধে প্রতিনিয়ত অসহায় হয়ে পড়ছেন ছিন্নমূল, মধ্যবিত্ত খেটে-খাওয়া মানুষ। ঠিক উপযোগী সময়ে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন লক্ষ্মীপুর জেলা যুবলীগের সংগ্রামী সভাপতি যুবজাগরনের নেতা সদর উপজেলার জননন্দিত সফল চেয়ারম্যান জনাব এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপুর নির্দেশে, ১ নং উত্তর হামছাদী ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সভাপতি সলীম পাটোয়ারী।

জানা যায়, তার ব্যক্তিগত অর্থায়নে গত (১৫ মে) ০৭, ০৮, ০৯ , ০১, ০৩, ০৪ ওয়ার্ডে ২৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়‌‌।পাশাপাশি গরীব অসহায় কৃষকদের ধান কেটে ঘরে তুলে দেন এই নেতা।

এসময় উপস্থিত থেকে সহযোগিতা করেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলী আজম আরজু , সাংগঠনিক সম্পাদক মোল্লা ফারুক, সাংগঠনিক সম্পাদক আরিফ আলতাফসহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

যুব নেতা সলীম পাটওয়ারী সাংবাদিককে জানান, এই মহামারীতে অসহায় মানুষগুলোকে একটুখানি সহমর্মিতার হাত বাড়াতে পারলেই আমরা খুব আনন্দ পাই। তবে সমন্বিত প্রয়াশের মাধ্যমে সবাই এগিয়ে আসলে উপকৃত হবে এই অসহায় মানুষগুলো। আমি এবং জেলা যুবলীগের সভাপতির নির্দেশে সবসময় আমার কার্যক্রম অব্যাহত থাকবে। বর্তমান কর্মসূচি মাসব্যাপী চলমান থাকবে ইনশাআল্লাহ।