কমিটির তালিকা গ্রহণ করলেন পোরশা উপজেলা নির্বাহী অফিসার

0
62

পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ পোরশা মডেল প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির তালিকা পোরশা উপজেলা নির্বাহী অফিসার কে প্রদান করা হয়।

পোরশা উপজেলাকে দুর্নীতি মুক্ত, মাদক মুক্ত ও সন্ত্রাসমুক্ত রাখতে যে কোন তথ্য যেকোনো সহযোগিতা পেতে আমার ফোন সর্বদা খোলা থাকবে। আপনাদের প্রয়োজনে যেকোনো তথ্য আপনারা আমার কাছে পেতে পারেন। আমি আপনাদের সহযোগিতা করব আপনারা আমাকে সহযোগিতা করবেন। কিন্তু একটা কথা উপজেলায় তিনটি প্রেসক্লাব রয়েছে। আমাদের বিজ্ঞাপন গুলো আপনাদের মাঝে সমানভাবে দেওয়া হবে এতে আপনারা কোন দ্বিমত পোষণ করবেন না। সকলকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য অনুরোধ করেন। তালিকা পেয়ে সকলকে স্বাগত জানিয়ে তালিকা অনুযায়ী সবার পরিচিতি গ্রহণ করলেন তিনি।

গতকাল বিকালে পোরশা উপজেলা নির্বাহী অফিসার আরিফ আদনানের হাতে পোরশা মডেল প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির তালিকা তুলে দেয়ার সময় তিনি এসব কথা বলেন।

উপজেলা সকল দপ্তরে এ কমিটির তালিকা প্রদান করা হয়েছে। তারা সাংবাদিকদের সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।এ তালিকা প্রদান কালে পোরশা মডেল প্রেস ক্লাবের সভাপতি আমির হোসেন বাবু সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সাংগঠনিক সম্পাদক নাঈম উদ্দিন সিনিয়র সদস্য ডি এম রাশেদ ও সদস্য তোফাজ্জল হোসেন সঙ্গে ছিলেন।