ঘোড়াঘাটে সড়ক দূর্ঘনায় ট্রাকের চালক ও হেলপার নিহত

0
113

ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে ভুট্টা বোঝাই ট্রাক – সার বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভুট্টা বোঝাই ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন।

নিহতরা হলেন, জয়পুরহাট সদরের চৌমূহনী এলাকার ট্রাক চালক গোলাম রব্বানী(৫০) এবং চালকের হেলপার রেজওয়ান(৩৫)।এ ঘটনায় সার বোঝাই ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে।

আজ শুক্রবার ভোর ৬ দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের টিএন্ডটি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে,দিনাজপুর থেকে ভুট্টা বোঝাই(ঢাকা-মেট্রো-ট-২০-৬৬৪৯) একটি ট্রাক গাইবান্ধার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে সার বোঝাই একটি ট্রাক(ঝিনাইদহ-ট-১১-১৬৪৬) দিনাজপুরের দিকে আসছিলো।পথে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলে ভুট্টা বোঝাই ট্রাকের চালক ও চালকের হেলপারের মৃত্যু হয়।

খবর পেয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাকের ভিতর থেকে চালক ও হেলপারকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

ঘোড়াঘাট থানার ওসি মো. আসাদুজ্জামান আসাদ সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান,আমরা দুইজনের মরদেহ উদ্ধার করে নিহদের পরিবার কে অবহত করেছি। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি জব্দসহ পুলিশী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।