ধামরাইয়ে পৌর কৃষকলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত

0
187

রনজিত কুমার পাল বাবু, ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে যথাযোগ্য মর্যাদা ও গুরুত্বের সঙ্গে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পৌর কৃষকলীগের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।

ধামরাই পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. সেলিমের আয়োজনে পৌর কৃষক লীগের সভাপতি মো. হামিদুর রহমান হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষকলীগের ঢাকা জেলা উত্তরের আহ্বায়ক মো. মহসিন করিম। অনুষ্ঠানটি উদ্বোধন করেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন।

আলোচনা সভায় বক্তারা বাংলাদেশ সৃষ্টিতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি বাঙালির অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান শ্রদ্ধার সহিত স্মরণ করে বিষদ বিস্তারিত আলোচনা করেন। আলোচনা শেষে শেখ মুজিব ও তাঁর পরিবারের জন্য দোয়া কামনা করা হয়। ইফতারের পরে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা উত্তর কৃষকলীগের আহ্বায়ক বেপারী আল মামুন , কৃষকলীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেতা কর্মীবৃন্দ।