শার্শায় অস্ত্রের মুখে গৃহবধূকে ধর্ষণ: অভিযুক্ত আটক

0
107

নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোরের শার্শার আমলাই গ্রামে গলায় দা ধরে গৃহবধূকে ধর্ষণকারী সেই লম্পট ইমাম হোসেন(২৮) কে আটক করেছে পুলিশ।

রবিবার(১০ মার্চ) দুপুরে আমলাই গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে শার্শা থানা পুলিশ। আটক ইমাম ওই গ্রামের আমির হোসেনের ছেলে।

পুলিশ জানায়,গত শনিবার বিকালে নির্যাতিতা গৃহবধূ থানায় এসে মামলা দায়ের করলে ধর্ষক ইমামকে আটক করতে মাঠে নামে পুলিশের একটি টিম।মাঠে নেমে তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত করে মামলা হওয়ার ২৪ঘন্টার মধ্যে তার নিজ গ্রাম আমলাই থেকে তাকে আটক করা হয়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মনিরুজ্জামান পিপিএম আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,আটক আসামীকে সোমবার আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য,উপজেলার আমলাই গ্রামে রাতের বেলা গৃহবধূ(২১)কে একা পেয়ে গলায় ধারালো দা ধরে মৃত্যুর ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে লম্পট ইমাম হোসেন এবং বিষয়টি সে স্থানীয় মাতব্বর দের ম্যানেজ করে ভয়ভীতি দেখিয়ে নির্যাতিতা পরিবার কে বিষয়টি চেপে যাওয়ার জন্য চাপ দেয়।পরে সাংবাদিকদের কাছে খবর এলে সাংবাদিকরা সরজমিনে সত্যতা পেয়ে পুলিশকে বিষয়টি জানান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)নির্যাতিতা পরিবারের সাথে যোগাযোগ করে তাদের আইনি সহায়তার আশ্বাসে ভুক্তভোগী গৃহবধূ থানায় এসে ইমাম হোসেনের নামে ধর্ষণের মামলা দায়ের করেন এবং পুলিশ লম্পট ধর্ষক কে আটক করেন।