কানাইঘাটে ভাইস চেয়ারম্যান নির্বাচনে অংশ নিতে চান সাংবাদিক তাওহীদুল ইসলাম

0
643

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিতে চান সাংবাদিক তাওহীদুল ইসলাম। তিনি ডিজিটাল সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট অনলাইন প্রেসক্লাবের ট্রেজারার, ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের সাবেক তথ্য প্রযুক্তি ও পাঠাগার সম্পাদক।

এছাড়া জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিউজচেম্বার টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সাংবাদিক তাওহীদ ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার কথা বলে জানান, এলাকার মানুষের জন্য কিছু করার আবেগ থেকেই তিনি প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি বলেন, কানাইঘাট উপজেলা সিলেট জেলার মধ্যে এখনো একটি অবহেলিত জনপদ। এখানে ভালো সড়ক যোগাযোগ ব্যবস্থা নেই, সরকারের নানা ধরনের সুযোগ সুবিধা ও মৌলিক অধিকার থেকে এ অঞ্চলের মানুষ বঞ্চিত।

নির্বাচিত হলে সকল মহলের সার্বিক সহযোগিতা নিয়ে উপজেলাবাসীর পরিকল্পিত উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবেন। তিনি সকলের সহযোগিতা প্রার্থনা করেন ।

দীর্ঘ ২০ বছর থেকে তাওহীদুল ইসলাম সাংবাদিকতা পেশায় জড়িত। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত।

বাংলাদেশ রেডি ক্রিসেন্ট সোসাইটি, কানাইঘাটের গাছবাড়ী সমাজ কল্যাণ যুব সমিতি, ইসলামি পাঠাগার ও জন কল্যাণ সমিতি ও প্রভাতি সমাজ কল্যাণ যুব সংঘের আজীবন সদস্য।

সিলেটস্থ সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশের মিডিয়া কো অর্ডিনেটর, কানাইঘাট সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক ও ঝিংগাবাড়ী নাগরিক কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি কানাইঘাটের বিভিন্ন সামাজিক আন্দোলনে সামনের কাতারে থেকে অগ্রণী ভুমিকা পালন করেছেন।

সামাজিক সংগঠন ও সাংবাদিকতা করতে গিয়ে সাধারণ মানুষের সুখ-দুঃখের অংশীদার ছিলেন, তাই নির্বাচিত হলে সাধারণ মানুষের জন্য কাজ করতে পারবেন বলে তিনি মনে করেন।