কানাইঘাটে ইমেজ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

0
71

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ বাড়ছে শীতের প্রকোপ। কনকনে শীতে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ। পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দরিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের কথা চিন্তা করে তাদের পাশে দাঁড়িয়েছে অরাজনৈতিক ও সেবামূলক সামাজিক সংগঠন ‘ইমেজ ফাউন্ডেশন’।

সিলেটের কানাইঘাট পৌরসভা সহ ৯টি ইউনিয়নের সহস্রাধিক অসহায় হতদরিদ্র শীতার্তদের মাঝে শীত বস্ত্র এবং বাজারের নৈশপ্রহরীদের শীত নিবারণের উপযুক্ত জ্যাকেট বিতরণ অব্যাহত রেখেছেন সংগঠনটির চেয়ারম্যান বেলাল আহমদ। তারই ধারাবাহিকতায় শুক্রবার (২ফেব্রুয়ারী ) উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৫ শতাধিক শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে ইমেজ ফাউন্ডেশন।

শুক্রবার সকাল ১১টায় ৭ নং দক্ষিণ বানীগ্রাম ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ও পরবর্তীতে ৮নং ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে পৃথক অনুষ্ঠানের মাধ্যমে অসহায় মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।
৭নং দক্ষিন বানীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুকমান উদ্দিন ও ৮নং ইউপির চেয়ারম্যান মাস্টার আবু বক্করের সভাপতিত্বে এবং মেম্বার মাহবুব ও শিক্ষক শাহ ঈসমাইলের যৌথ সঞ্চালনায় শুরুতেই স্বাগত বক্তব্য দেন ইমেইজ ফান্ডেশনের সদস্য ও পরিবার পরিকল্পনা বিভাগের ইউনিয়ন পরিদর্শক মুজিবুর রহমান। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাছবাড়ী কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা তাহির উদ্দিন,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, গাছবাড়ী আইডিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ, আবুল মতিন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কানাইঘাট মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি,মাস্টার এখলাছে এলাহী,আরও বক্তব্যে রাখেন রুপালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ফখরুল ইসলাম প্রমুখ। এসময় ইমেইজ ফান্ডেশনের চেয়ারম্যান সবার উদ্দেশ্য বলেন আমি বিভিন্ন উন্নয়নে পিছিয়ে পড়া কানাইঘাটের মানুষের জীবন মান উন্নয়নে দীর্ঘ দিন থেকে কাজ করে যাচ্ছি।আশা করি আপনারা আমার পাশে সবসময় থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন। আমি যেন আরও বড় ধরনের সহযোগীতা করতে পারি আমার এই কানাইঘাটের মানুষের জন্য। ভবিষ্যতে শিক্ষা ও খেলাধুলা নিয়ে এই কানাইঘাটে আরো কাজ শুরু করবেন বলেও জানান ইমেইজ ফাউন্ডেশনের চেয়ারম্যান বেলাল আহমেদ।