সন্ধ্যা ৬:২৬ মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

শার্শা থানার নবাগত ওসির সাথে বাগআঁচড়া প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময়

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ১১, ২০১৯ , ২:০৪ অপরাহ্ণ
ক্যাটাগরি : খুলনা
পোস্টটি শেয়ার করুন

নাজিম উদ্দীন জনি, শার্শা (বেনাপোল) প্রতিনিধি: যশোরের শার্শা থানার নবাগত অফিসার ইনচার্জ আতাউর রহমানের সাথে বাগআঁচড়া প্রেসক্লাবের সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ই সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাগআঁচড়া প্রেসক্লাবের সভাপতি আরিফুজ্জামান আরিফ ও সাধারণ সম্পাদক আবু সাঈদের নেতৃত্বে উক্ত মতবিনিময় সভায় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নয়ন, আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান মন্টু ও শাহরিয়ার হুসাইন, দপ্তর সম্পাদক মহসীন কবির, সহ- দপ্তর সম্পাদক নাজিমউদ্দিন জনি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গাজী জয়নাল আবেদীন, সাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মফিজুর রহমান মিনু, নির্বাহী সদস্য সেলিম আহম্মেদ ও এস এম আব্দুল্লাহ।

এসময় নবাগত অফিসার ইনচার্জ আতাউর রহমান বলেন, শার্শা থেকে মাদক নির্মূল করাই আমার মূল লক্ষ। সবার সহযোগিতা পেলে শার্শাকে মাদকমুক্ত করতে পারবো। যুবসমাজ যাতে নষ্ট না হয় সেই দিকে আমার বিশেষ দৃষ্টি থাকবে। শান্তি শৃংখলা রক্ষা, মাদক ও জঙ্গীবাদ দমনে তিনি সকল সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। এবং বলেন সংবাদিক ও পুলিশ একে অন্যের সহযোদ্ধা।

নবাগত নবাগত অফিসার ইনচার্জ আতাউর রহমান ২০০৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। চাকরী জীবনে প্রথমে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে যোগদান করেন। পরে শান্তিরক্ষা মিশন সহ দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পুলিশ সেক্টরে সফলতার সহিত কাজ করেন। ব্যক্তি জীবনে তিনি ১ সন্তনের পিতা।

Comments

comments