গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন নাঃগঞ্জ জেলা পরিষদের সদস্য আনছর আলী

0
49

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সকল জনগনের মধ্যে বিরাজ করছে ভিন্নরকম আমেজ। সারাদেশে এখন নির্বাচনী আমেজে ভরপুর। নারায়ণগঞ্জ -১ আসনে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম জনসাধারণের মাঝে তুলে ধরে সকাল থেকে গভীর রাত পর্যন্ত গণসংযোগ ও উঠান বৈঠক করে রূপগঞ্জ ইউনিয়ন চষে বেড়াচ্ছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রূপগঞ্জ উপজেলা আ’লীগের কার্যকরী সদস্য আনছর আলী।

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি’র নির্দেশ আনছর আলী তৃণমূলমুখি হয়ে রূপগঞ্জ ইউনিয়নের গ্রামে গ্রামে ছুটছেন। নৌকার পক্ষে ভোট চাইছেন। শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের নানাবিধ উন্নয়নের সাফল্য তুলে ধরছেন।

আনছর আলী বলেন এই সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা অন্য কোন সরকারের আমলে হয়নি। স্কুল,কলেজ, মাদ্রাসা, রাস্তাঘাট, কালভার্ট, ব্রিজসহ এমন কোন উন্নয়ন বাদ নাই যে হয়নি। উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই। তিনি আরও বলেন বর্তমান এমপি গোলাম দস্তগীর গাজী তিন বারের সংসদ সদস্য রূপগঞ্জ উপজেলার সকল উন্নয়নের ক্ষেত্রে ওনার বিকল্পও নেই। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় তাকে রূপগঞ্জ বাসী নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন ইনশাআল্লাহ।