ভোলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হবে ইলিশা স্কলার’স একাডেমী: প্রফেসর ইসরাফিল

0
32

ইয়ামিন হোসেন: ভোলা জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হবে আজকে আনুষ্ঠানিক ভাবে গড়ে উঠা ইলিশা স্কলার’স একাডেমী। আর শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গড়ে তুলতে আমাদের সহযোগীতা থাকবে সব সময়। ইলিশা স্কলার’স একাডেমীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন ভোলা সরকারী শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজ এর অধ্যক্ষ প্রফেসর মোঃ ইসরাফিল।

প্রধান অতিথির বক্তব্য তিনি আরো বলেন, এ প্রতিষ্ঠানের শিক্ষকরা খুবই মেধাবী মানুষ, আমার বিশ্বাস ইলিশা স্কলার’স একাডেমীতে যে শিক্ষার্থীরা পড়াশোনা করবে তারা আলোকিত মানুষ হয়ে বের হবে।

এ সময় তিনি আরো বলেন, প্রতিষ্ঠানের শিক্ষকরা ও সৎ হতে হবে এবং সকল শিক্ষার্থীদের এক সমান দেখতে হবে।
উত্তর ভোলার ইলিশার একঝাক তরুণ ও মেধাবী যুবকদের সমন্বয়ে মেধা ও নৈতিকতার সমন্বয়ে, দক্ষ মানব সম্পদ উন্নয়ন আমাদের অঙ্গিকার এ স্লোগানে আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ করা ইলিশা স্কলার’স একাডেমী উদ্বোধনী ও অভিভাবক সমাবেশে ইলিশা ইসলামিয়া মডেল কলেজ এর অধ্যক্ষ মাজহারুল ইসলাম এর সভাপতিত্বে এবং চর মোহাম্মদআলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সোহেল ও আর্দশ একাডেমীর সহকারী শিক্ষক আবদুল আজিজ এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২নং ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন, ইসলামিক ফাউন্ডেশন এর কর্মকর্তা মাওলানা নুরনবী, মুফতি হাসনাইন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, গাজীপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাষ্টার নুরুল ইসলাম, পশ্চিম গাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাজাহান, আবুজর গিফারী ক্যাডেট মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল বারী, সমাজ সেবক আলহাজ্ব সিরাজুল ইসলামসহ প্রতিষ্ঠানের শিক্ষক ও অভিভাবক এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইলিশা স্কলার’স একাডেমীর প্রধান শিক্ষক শরিফুল ইসলাম।