রূপগঞ্জে নৌকা প্রার্থী গাজীর মনোনয়নপত্র দাখিল

0
73

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার ফয়সাল হকের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

মনোনয়নপত্র দাখিলের পুর্বে সকাল থেকেই উপজেলার মঠেরঘাট রূপগঞ্জ প্রেসক্লাব মাঠ প্রাঙ্গনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও পাড়া মহল্লা থেকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শেখ হাসিনার উন্নয়ন নিয়ে স্লোগান দিয়ে মিছিল নিয়ে জড়ো হতে থাকে। পরে প্রেসক্লাব মাঠ লোকে লোকারণ্য হয়ে যায়। দুপুর ১২ টার দিকে জনপ্রতিনিধি ও দলের নেতৃবৃন্দকে সাথে নিয়ে গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা শেখ সাইফুল ইসলাম, তোফাজ্জল হোসেন মোল্লা, আব্দুল আজিজ, মিজানুর রহমান মিজান, ফেরদৌসি আলম নিলা, আনছর আলী, ইউপি চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, তোফায়েল আহাম্মেদ আলমাছ, ব্যারিষ্টার আরিফুল হক ভুইয়া, জাহেদ আলী, সালাউদ্দিন ভুইয়াসহ আরো অনেকে।

এসময় গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) বলেন, একটি সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন করতে আমরা সকলে বদ্ধপরিকর। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ জনগণের ভোটে নির্বাচিত হয়ে আসতে হবে। কোন প্রকার ঝামেলা বা নির্বাচনী আচরনবিধি লঙ্গণকরা যাবেনা। বঙ্গবন্ধু শেখ মজিবুরের রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করতে জননেত্রী শেখ হাসিনা দেশে উন্নয়ন আর উন্নয়ন করেছে। গত ১৫ বছরে আমি রূপগঞ্জকে পরিবর্তন করতে পেরেছি। সাধারন মানুষকে সময় দিয়েছি। বিপদে আপদে পাশে থেকেছি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এখানে দলকে শক্তিশালী ও সু-সংগঠিত করেছি। আমি শতভাগ আশাবাদী রূপগঞ্জের মানুষ আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। এ আসনটি আবারো জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো।

উপজেলা সহকারী রির্টারিং অফিসার ফয়সাল হক জানান, বুধবার বিকেল পর্যন্ত ৯ জন প্রার্থী মনোনয়নত্র সংগ্রহ করেছেন। তারা হলেন, আওয়ামীলীগের মনোনিত প্রার্থী পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক), আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভুইয়া, তৃণমুল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, জাতীয় পার্টির সাইফুল ইসলাম, জাকের পার্টির যুবায়ের আলম, স্বতন্ত্র প্রার্থী গোলাম মর্তুজা পাপ্পা, হাবিবুর রহমান হাবিব, জয়নাল হাজারী ও বাংলাদেশ সুপ্রিম পার্টির আফাজ উদ্দিন মোল্লা। এদের মধ্যে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) মনোনয়নপত্র জমা দিয়েছেন।