শ্রীনগরে পদ্মার চরে জেলে হত্যা মামলার আসামী গ্রেফতার

0
190

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের পদ্মার চরে জেলে মো. রুবেল হত্যা মামলার প্রধান আসামী রিয়াদ খানকে (২৬) গ্রেফতার করা হয়েছে।

গত শুক্রবার রাতে ময়মনসিংহ থেকে তাকে গ্রেফতার করে শ্রীনগর থানা পুলিশ। সন্ত্রাসী রিয়াদ খান শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মরহুম খোনক খানের ছেলে। এ ঘটনায় নিহত রুবেলের পিতা বাবু সরদার বাদী হয়ে রিয়াদ খানকে প্রধান আসামী করে শ্রীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত (২৯ অক্টোবর) রবিবার রাত সাড়ে ৭ টার দিকে পদ্মা চর এলাকার নুরু বয়াতির চরে ফাও ইলিশ আনায় বাঁধা প্রদান করায় রুবেলকে গুলি করে রিয়াদ খান। রুবেলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। নিহত রুবেল পার্শ¦বর্তী লৌহজং উপজেলার যশলদিয়া গ্রামের বাবু সরদারের ছেলে। এর আগের দিন (২৮ অক্টোবর শনিবার সন্ধ্যায়) সন্ত্রাসী রিয়াদ খান তার দলবল নিয়ে ভাগ্যকুলের কামারগাঁও বশির আহমেদের বাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুর করে। এ ঘটনায় ভুক্তভোগী বশির আহমেদ বাদী হয়ে রিয়াদ খানসহ অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সিআর মামলা নং- ৫৮৩।

শ্রীনগর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, রুবেল হত্যার মামলার প্রধান আসামী রিয়াদ খানকে ময়মনসিংহ এলাকা থেকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই। আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।