জামালপুরে জেলা বিএনপির অবরোধ কর্মসূচি পালন

0
178

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: বিএনপির ১ দফা দাবী আদায়ের লক্ষ্যে কেন্দ্র ঘোষিত ৭২ ঘন্টা অবরোধের প্রথমদিন জামালপুর শহরের বিভিন্ন পয়েন্টে বিএনপির নেতাকর্মীরা সড়ক অবরোধ করে মিছিল ও সমাবেশ করে।

মঙ্গলবার সকালে শহরের নতুন বাইপাস রোড শেখ হাসিনা মেডিকেল কলেজের সামনে সড়ক অবরোধ করে মিছিল ও সমাবেশ করে বিএনপি নেতাকর্মীরা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের আহবায়ক শফিকুল ইসলাম খান সজীব, জামালপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ মোঃ আব্দুল্লাহ আল মাসুদ, সহ সভাপতি লিটন, জেলা কৃষক দলের সদস্য সচিব গাউসুল আজম শাহিন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও জামালপুর শহর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ সাখাওয়াত হোসেন টুটুল, শহর ছাত্রদলের সদস্য সচিব মোঃ শামীম আহম্মেদ সহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অপরদিকে জামালপুর শহরের গেইটপাড় এলাকায় সড়ক অবরোধ করে সমাবেশ করে বিএনপির নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শুভ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মঞ্জরুল করিম সুৃমন, শ্রমিক দলের নেতা হীরা, হাসু, ছাত্রনেতা মিঠুন সহ নেতৃবৃন্দ।

এদিকে শহরের সর্দারপাড়া থেকে কাচারী পাড়া এলাকায় সড়ক অবরোধ করে মিছিল করে ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ সভাপতি উজ্জ্বল সহ বিভিন্ন নেতৃবৃন্দ।