নাগরপুরে অবরোধের প্রতিবাদে উপজেলা আ.লীগের বিক্ষোভ মিছিল

0
108

কেএম সুজন,টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা আ.লীগ নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বিএনপি-জামায়াতের ডাকা ‘অবরোধ’ কর্মসূচির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. কুদরত আলী’র নেতৃত্বে অনুষ্ঠিত এই মিছিল উপজেলা মোড় এলাকা থেকে শুরু করে বিভিন্ন স্লোগানে স্লোগানে সদর বটতলা স্ট্যান্ড সহ শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেছে।

প্রতিবাদ মিছিল পরবর্তী এক সংক্ষিপ্ত সমাবেশে মো. কুদরত আলী বলেন, বিএনপি-জামায়াত অবরোধ কর্মসূচির নামে কোনো বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে আমরা প্রতিহত করবো। আমরা উপজেলা আ.লীগ নাগরপুরে কোনো সন্ত্রাস-নৈরাজ্য তাদের করতে দিবো না। এই অবৈধ অবরোধ যতক্ষণ পর্যন্ত তুলে নিবে না, আমরা সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর নেতৃত্বে রাজপথে আছি। নাগরপুরে সকল বাণিজ্য কার্যক্রম ও স্বাভাবিক যানবাহন চলাচল অব্যাহত থাকবে। আমরা জনসাধারণের পাশে আছি।

এ সময় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা আ.লীগ সহ সভাপতি মো. মতিয়ার রহমান মতি, বাবু গোপাল চন্দ্র সাহা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বি এম এম জহুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শাজাহান সিরাজ পান্না, কোষাধ্যক্ষ দিলীপ কুমার সাহা, মহিলা বিষয়ক সম্পাদক রওশনআরা বেগম, সদস্য কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল, মোকনা ইউপি চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম, মামুদনগর ইউপি চেয়ারম্যান মো. জজ কামাল সহ অন্যান্য নেতাকর্মী বৃন্দরা।