দুঃখী মানুষের বন্ধু বিএনপির সাবেক ইউপি চেয়ারম্যান তৌফিকুর রহমান চৌধুরী

0
482

পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ পোরসা উপজেলার সর্বোচ্চ ধনী জিল্লুর রহমান চৌধুরীর দৌহিত্র বিএনপি নিবেদিত প্রাণ ত্যাগী নেতা ওহাব চৌধুরীর ছেলে তৌফিকুর রহমান চৌধুরী।

ধনী সম্ভ্রান্ত বংশের একজন ব্যক্তি হলেও তার ব্যবহার যেন ছিল সবার কাছে অমায়িক বন্ধুসুল, অতুলনীয়। ২ নং তেতুলিয়া ইউপি চেয়ারম্যান থাকা অবস্থায় সবার কাছে ছিলেন তিনি একজন মাটির মানুষ জনগণের আস্থাভাজন ব্যক্তিত্ব। এভাবে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সবার কাছে। দেখিয়েছেন সহযোগিতা সহমর্মিতা।

তারই প্রমাণ রেখেছেন রাস্তায় দাঁড়িয়ে থাকা বালিয়াচান্দা গ্রামের পোস্টমাস্টার মাসুদ চৌধুরীর ছেলে রিফাত মামুন চৌধুরী সাথে সাক্ষাৎ পেয়ে হাত তুললে তিনি তৎক্ষণাৎ দাঁড়িয়ে তার সঙ্গে কুশল বিনিময় করেন। উপজেলা সকল জনগণকে এক হয়ে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়ে নির্যাতিত নিপীড়িত জনগণকে মুক্ত করতে আন্দোলন করার আহ্বান জানান ও দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি যা জনগণের নাভিশাস পরিস্থিতি থেকে উত্তরণের একমাত্র উপায় এ সরকারকে ক্ষমতা থেকে সরানো তার সাক্ষাৎ কালে তিনি এসব কথা বলেন।

এ ব্যাপারে সহকারী শিক্ষক নাম প্রকাশে অনিচ্ছু ক জানতে চাইলে তিনি ও তার ভূইয়সী প্রশংসা করে বলেন তৌফিক চেয়ারম্যান একজন মাটির মানুষ সদালাপী মিষ্টিভাষী সবার আস্থাভাজন ব্যক্তিত্ব দুঃখী অসহায় মানুষের একান্ত বন্ধু।