ভোলায় এসিডদগ্ধে মা মেয়ে আহত

0
200

ইয়ামিন হোসেন, ভোলা: ভোলা জেলার দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নে ঘুমন্ত অবস্থায় মা ও সন্তানের ওপর এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত আনুমানিক আড়াইটায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সত্য রঞ্জন খাশকেল ও পুলিশ পরিদর্শক তদন্ত এরশাদুল হক ভূইয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক আড়াইটায় দিকে উপজেলার চরখলিফা ইউনিয়নের দিদার উল্যাহ ৫ নং ওয়ার্ডের পাঠান বাড়িতে পারভিন বেগমের বসতঘরে এ ঘটনা ঘটে।

এসিড দগ্ধ পারভিন ওই ওয়ার্ডের আল আরাফা ইসলামি ব্যাংকে (চট্টগ্রাম) সিকিউরিটি আবুল কালামের স্ত্রী। বর্তমানে তিনি ও তার সন্তান সহ ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গতকাল বুধবার সন্ধ্যার দিকে মোবাইলের চার্জার নিয়ে ননদ ফরিদা ও শ্বশুড় আবদুল খালেকের সাথে ঝগড়া বাধেঁ। ঝগড়ার সময় শ্বশুর ও ননদ কিভাবে এই বাসায় থাকে বলে হুমকি দিয়েছে বলে জানান পারভিন বেগম।
ঘটনার সাথে শ্বশুড় ও বড় জামাতা শাহাজান সাজু জড়িত বলে অভিযোগ করেন পারভীন বেগম।

দৌলতখান থানার পুলিশ পরিদর্শক তদন্ত এরশাদুল হক ভূইয়া জানায়, এসিড নিক্ষেপের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়েছি।

ভিকটিম ও তার ছোট ছেলে বর্তমানে ভোলা ২৫০ শর্য্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। এসিড নিক্ষেপের বিষয়টি প্রাথমিক তদন্তে পাওয়া গেছে। এসিড নিক্ষেপের ঘটনাটি তদন্ত চলমান রয়েছে। ভিকটিম সুস্খ হয়ে সু নিদিষ্ট অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো বলে জানান ওসি।