ভোলায় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে আটকৃত নেতাকর্মীদের মুক্তি চাইলেন বিএনপি

0
161

ইয়ামিন হোসেন: ১ই সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শান্তিপূর্ণ ভাবে পালন করেছে ভোলা জেলা বিএনপি। সকাল থেকে ভোলার বিভিন্ন ইউনিয়ন থেকে সরকার বিরোধী বিভিন্ন স্লোগানে মিছিল নিয়ে নেতাকর্মীরা মাহাজনপট্রি জেলা বিএনপি কার্যালয়ে এসে জড়ো হয়।

বেলা ১১টায় নেতাকর্মীদের নিয়ে জেলা বিএনপি কার্যালয় থেকে জেলা বিএনপির ব্যানারে একটি র্যালী বের হয়ে শহরের চকবাজার, নতুন বাজার ও মোল্লা ব্রীজ হয়ে কালিনাথ বাজার দিয়ে জেলা বিএনপি কার্যালয়ে এসে শেষ হয়।

র‍্যালী শেষে এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন আওয়ামীলীগ সরকারের অবৈধ ক্ষমতা আর বেশিদিন নাই, অচিরেই বীরের বেশে বাংলাদেশে আসবে আগামীর দেশনায়ক তারেক রহমান।

নেতারা সরকারকে কড়া হুঁশিয়ারী দিয়ে বলেন অতিদ্রুত সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও ভোলার সন্তান গিয়াস উদ্দিন আল মামুনসহ সকল বিএনপির নেতাদের মুক্তি দিন। আর না হয় এর পরিণতি ভালো হবে না।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, যুগ্ম আহ্বায়ক বাচ্ছু মোল্লা, হারুন-উর রশিদ ট্রুম্যান,আবদুর রব আকন,হুমায়ন কবির সোপান, কবির হোসেন, জেলা বিএনপির সদস্য ইয়ারুল আলম লিটন, থানা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আলামিন, সহ সভাপতি মুন্তাসির আলম রবিন চৌধুরীসহ জেলা বিএনপি, যুবদল, কৃষকদল, শ্রমিকদল, ছাত্রদলসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপির সভাপতি, সম্পাদকরা উপস্থিত ছিলেন।