বিসিএস (প্রশাসন) ক্যাডারে সুপারিশপ্রাপ্ত আহসান হাবিবকে ভোলায় সংবর্ধনা

0
257

ইয়ামিন হোসেন: ভোলার বাপ্তা ইউনিয়নের কৃতি সন্তান ৪১তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে সুপারিশপ্রাপ্ত
আহসান হাবিব নিষাদ কে বাপ্তা ইউনিয়ন পরিষদের উদ্যােগে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৯শে আগষ্ট) সকালে বাপ্তা ইউনিয়ন পরিষদের হলরুমে বাপ্তার এ গর্বিত সন্তানকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে টগবী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শান্তুনু এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক ভোলার বাণীর সম্পাদক মাকসুদ রহমান, নাসরিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন,প্যানেল চেয়ারম্যান মঞ্জুরুল আলম, টগবী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নিজাম উদ্দিন, মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবি আবদুল্লাহ, আহসান হাবিব নিষাদের রত্নগর্ভা মাসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সংবর্ধনা অনুষ্ঠানে আহসান হাবিব নিষাদ বলেন, আমি ছোট থেকেই ম্যাজিস্ট্রেট হওয়ার স্বপ্ন দেখছিলাম, অনেক ত্যাগ ও পরিশ্রমের বিনিময়ে আজ এ জায়গায় এসেছি। সদ্য প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত নিষাদ বলেন, বাপ্তা ইউনিয়নের চেয়ারম্যান সাহেবসহ আপনারা যে ভালোবাসা আমাকে দেখিয়েছেন, আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের এ ভালোবাসার সম্মান রাখতে পারি এবং বাপ্তা তথা ভোলার জন্য ভালো কিছু করতে পারি।

প্রধান অতিথির বক্তব্য ইয়ানুর রহমান বিপ্লব বলেন, আহসান হাবিব নিষাদ আমাদের বাপ্তা নয় পুরো ভোলার অহংকার। এসময় বিপ্লব মোল্লা উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, বাপ্তার আলোকিত সন্তান নিষাদের মতই তোমরা একদিন আলোকিত সন্তান হবে এবং নিষাদের মত গর্বিত করবে বাপ্তাকে এ প্রত্যাশা আমাদের।