নওগাঁয় হেরোইন সহ আটক -২

0
119

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় ট্রাক্টর যোগে অভিনব কায়দায় বহণকালে হেরোইন সহ দু’ জনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার দিনগত রাতে নওগাঁর পত্নীতলা থানা এলাকায় চেকপোস্ট বসিয়ে অভিযান চালিয়ে একটি ”মাহিন্দ্র” ট্রাক্টর যোগে অভিনব কায়দায় বহণকালে ৭শ’ ২০ গ্রাম হেরোইন সহ দু’জন মাদক কারবারিকে আটক করেন র‌্যাব।

সত্যতা নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প থেকে প্রতিবেদককে জানানো হয়,
র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস অপারেশন দল ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা শুক্রবার ১৮ আগস্ট দিবাগত রাত সারে ১০ টারদিকে নওগাঁ জেলার পত্নীতলা থানাধীন ছাইতনলা এলাকায় চেকপোস্ট বসিয়ে একটি মাহিন্দ্র ট্রাক্টর সহ দু’জনকে আটক পূর্বক ট্রাক্টরটিতে তল্লাশীকালে আটককৃত ইউসুফ আলী ও লিটন মিয়ার দেখানো মতে ট্রাক্টরের ভিতরে অভিনব কায়দায় (সেটিং) লুকিয়া রাখা অবস্থায় ৭শ’ ২০ গ্রাম হেরোইন উদ্ধার সহ দু’জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত দু’ জন মাদক কারবারি হলেন, চাপাইনবাগঞ্জ জেলা সদর উপজেলার কছিম উদ্দিন টোলা এলাকার আলাউদ্দিন এর ছেলে ইউসুফ আলী (৪০) ও গিধনীপাড়া গ্রামের মোন্তাজ আলী মন্টুর ছেলে লিটন মিয়া (৩৫)।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত দু’জন দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। তারা আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজশাহী ও চাপাইনবাবগঞ্জ এলাকা হতে হেরোইন সংগ্রহ করে নওগাঁ, বগুড়ার সহ বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো বলে শিকার করেছেন বলেও জানিয়েছেন র‌্যাব। পরে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নওগাঁ জেলার পত্নীতলা থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলেও প্রতিবেদক কে নিশ্চিত করেন র‌্যাব।