জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ এর বদলী জনিত বিদায় সংবর্ধনা

0
609

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: সততা, নিষ্ঠা ও কর্ম তৎপরতার কারণে জামালপুরের সর্ব মহলে সমাদৃত হওয়া জনবান্ধব, মানবিক পুলিশ সুপার হিসেবে খ্যাত জনাব নাছির উদ্দিন আহমেদকে বদলী জনিত কারণে বিদায় সংবর্ধনা জানিয়েছে জেলা পুলিশ, জামালপুর।

বুধবার (২৬ জুলাই) বিকাল ০৩.০০ টায় জেলা পুলিশ, জামালপুরের আয়োজনে পুলিশ লাইন্স মাল্টিপারপাস ড্রিল শেডে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাছির উদ্দিন আহমেদ, পুলিশ সুপার, জামালপুর।

এসময় বিদায়ী অতিথিকে জেলা পুলিশের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। বদলী জনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। জেলা পুলিশের সকল পর্যায়ের পুলিশ সদস্যদের বক্তব্যে; কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস, পরিশ্রমী, দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার পুলিশ সুপার হিসেবে আলোচিত হন।

পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করে প্রায় ২ বছর ৫ মাস দায়িত্ব পালনকালে কর্মগুণে আলো ছড়িয়ে জয় করেছেন জেলা বাসীর মন। দায়িত্ব পালনকালে জেলা বাসীর জান মালের নিরাপত্তা নিশ্চিতে তিনি কাজ করেছেন একাগ্রচিত্তে। পুলিশি সেবা সাধারণ মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে একজন পুলিশ সুপার হিসেবে নিয়েছেন নানামুখী উদ্যোগ। সহকর্মীরা বিদায়ী অতিথির পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

বিদায়ী পুলিশ সুপার জনাব নাছির উদ্দিন আহমেদ তার বক্তব্যে বলেন, ‘আমার যাবতীয় যত প্রশংসা সবকিছুই সহযোদ্ধা-সহকর্মী পুলিশ সদস্যদের জন্য। সকলে আমাকে এমনভাবে সহায়তা করেছেন তারা এমনভাবে দায়িত্বগুলো পালন করেছেন যার ফলশ্রুতিতেই আমি আজ সম্মানিত বোধ করছি। করোনাকালীন কার্যক্রমসহ জনমুখী বিভিন্ন কাজের জন্য পুলিশ সদস্যদের প্রশংসা করেন এবং প্রত্যেককে পেশাদারিত্ব, নিষ্ঠা ও সততার সাথে অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে জনবান্ধব পুলিশিং নিশ্চিত করনের নির্দেশনা প্রদান করেন। এসময় জেলা পুলিশ, জামালপুরের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।