নওগাঁয় স্ত্রীকে চাকু মেরে হত্যা: অভিযুক্ত আটক

0
192

মোঃ সুইট হোসেন নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় স্ত্রীকে কুপিয়ে ও পেটে চাকু মেরে হত্যার পর পালিয়ে থাকা অভিযুক্ত স্বামীকে আটক করেছে র‌্যাব।

নওগাঁ জেলার পোরশা উপজেলার তিলনা এলাকা হতে চাঞ্চল্যকর স্ত্রীকে কুপিয়ে হত্যাকারী আসামী পাষন্ড স্বামী রেজাউল করিম (৩৮) কে বুধবার দিবাগত রাত দেরটার দিকে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-৩। আটককৃত রেজাউল করিম নওগাঁর পত্নীতলা উপজেলার বোয়ালী গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, গত ১২ জুলাই রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে রেজাউল নিজ বাড়ীতে তার স্ত্রী ফৌজিয়া বেগম (৩৮) এর সাথে সাংসারিক বিষয়কে কেন্দ্র করে অকথ্য ভাষায় গালিগালাজ এবং ঝগড়া বিবাদ শুরু করেন। ঝগড়ার মাঝে এক সময় রেজাউল ক্ষিপ্ত হয়ে এলোপাথারি ভাবে তার স্ত্রী (ভিকটিম) কে মারতে থাকে এবং এবং ভিকটিমের পেটে চাকু ঢুকিয়ে দিলে ঘটনাস্থলেই তার স্ত্রীর পেটের নাড়িভুড়ি বের হয়ে সে মাটিতে লুটিয়ে পরেন। এসময় (ভিকটিম) এর ছেলে-মেয়ে এবং বাবা দ্রুত ঘটনাস্থলে এসে রাত আনুমানিক আড়াইটার দিকে ভিকটিমকে উদ্ধার পূর্বক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১৭ জুলাই সকালে মারা যায়।

এ ঘটনায় গত ১৭ জুলাই নিহতের বাবা পত্নীতলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর থেকেই পলাতক রেজাউলকে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং মামলা হওয়ার ৪৮ ঘন্টার মধ্যেই তাকে পার্শ্ববর্তী উপজেলা পোরশা উপজেলার তিলনা এলাকা থেকে আটক করা হয় র‌্যাব।

আটককৃত ব্যাক্তিকে বৃহস্পতি বার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।