পোরশায় ৪ ডাকাত সদস্য আটক

0
207

নওগাঁর পোরশায় রাস্তায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ জন ডাকাত সদস্যকে আটক করেছেন স্থানীয় জনগণ। পরে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

আটকৃতরা হলেন মান্দা উপজেলার উত্তর মদন চক গ্রামের বেলাল আলীর ছেলে জনি (২১), একই উপজেলার জামদই গ্রামের মৃত আজিজ খানের ছেলে শফিকুল ইসলাম শরিফ (২৩), নিয়ামতপুর উপজেলার ভবানীপুর গ্রামের ইসাহক প্রামানিকের ছেলে নুরুজ্জামান সাগর (৩০) ও পোরশা উপজেলার যমুনাবাগান গোপালগঞ্জ গ্রামের ফরুক হোসেনের ছেলে তারেক হোসেন (২৭)।

জানা গেছে, সোমবার (১৭ জুলাই) দিবাগত রাতে বেজোড়া-ইলাম রাস্তার মাঝে গোমরতলা নামক স্থানে তারা ডাকাতীর প্রস্তুতি নিচ্ছিল।

এসময় এলাকার জনগণের সন্দেহ হলে তাদের আটক করে তেতুলিয়া ইউপি চেয়ারম্যানের কাছে হস্তান্তর করেন। পরে চেয়ারম্যান রাতেই তাদের থানায় হস্তান্তর করেন।

থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ২টি হাসুয়া, ৩টি মোবাইল, ২টি বাঁশের লাঠি ও ৪ টুকরা কালো কাপড় সহ রাতেই চারজন ডাকাত সদস্যকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এতে তাদের আরো সদস্য আছে বলে তারা স্বীকার করেছেন ও নাম বলেছেন। ওদের ধরার চেষ্টা চলছে।

আটক চারজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধীক মামলা আছে বলে তিনি জানান। এবিষয়ে থানায় মামলা হয়েছে এবং তাদের বুধবার সকালে জেল হাজতে পাঠানো হবে বলে তিনি জানান।