বিজয়ী হলে আলিমাবাদবাসীকে সুন্দর সমাজ উপহার দিবো: বাপ্পী

0
200

ইয়ামিন হোসেন: আগামী ১৭ই জুলাই বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার আলিমাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হয়েছেন মোঃ ইমরান হোসেন বাপ্পী। তিনি আলিমাবাদের গণমানুষের নেতা প্রয়াত ইয়াছিন দুলালের পুত্র।

তরুণ উদিয়ামান, শিক্ষিত ইমরান হোসেন বাপ্পী আলিমাবাদের প্রায় সতেরো হাজার ভোটারের হ্নদয়ে জায়গা করে নিয়েছে। নির্বাচনে আরো দুইজন বয়োজ্যেষ্ঠ প্রার্থী থাকলেও ইমরান হোসেন বাপ্পীই ভোটারদের পছন্দের মুখ। বাবা ইয়াছিন দুলালের মত অল্পতেই জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে বাপ্পী। এলাকার মুরুব্বী, তরুণ, যুবক, নারী পুরুষ সকলেরই পছন্দের প্রার্থী তরুণ ইমরান হোসেন বাপ্পী।

১৪ই জুলাই আলিমাবাদে গিয়ে সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, ইয়াছিন দুলাল ছিলেন মানুষের বিপদের বন্ধু, আলিমাবাদের মানুষের বিপদে-আপদে সবার পাশে থাকতেন মরহুম ইয়াছিন দুলাল। তারই উত্তরসূরি আলিমাবাদের গর্ব নৌকার প্রার্থী ইমরান হোসেন বাপ্পী।

সাংবাদিকদের সাথে আলাপকালে নৌকার প্রার্থী ইমরান হোসেন বাপ্পী বলেন, আমার বাবা জীবনের শেষ সময় পর্যন্ত আলিমাবাদের মানুষের জন্য কাজ করে গেছেন। বাবার ঐতিহ্য আর জনপ্রিয়তা ধরে রাখবো ইনশাল্লাহ। বাপ্পী বলেন, আগামী ১৭ই জুলাই নির্বাচিত হলে আলিমাবাদ কে একটি সুন্দর মডেল সমাজ গড়ে তুলবো।

তিনি বলেন, নির্বাচনে সাধারণ মানুষের যে সাড়া পেয়েছি, আগামী ১৭ই জুলাই সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাল্লাহ। তবে ৭ ও ৯ নং কেন্দ্র ঝুঁকিপূর্ণ, ওই কেন্দ্র দুইটি নিয়ে আশঙ্কা প্রকাশ করেছে তিনি।
এদিকে প্রভাবমুক্ত নির্বাচন উপহার দিতে সকল ধরনের প্রস্তুতি নিয়েছে প্রশাসন।