ভোলায় ৪ কেজি গাঁজাসহ যুবক আটক

0
97
ফাইল ছবি।

স্টাফ রিপোর্টার: ভোলা সদর উপজেলার ইলিশা ফেরিঘাট এলাকা থেকে ৪ কেজি গাঁজাসহ আরিফ নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১১ জুলাই) সকালে গোপন সংবাদের ভিত্তিতে ইলিশা ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে চার কেজি গাঁজাসহ আরিফকে আটক করে ইলিশা ফাঁড়ি পুলিশ। পরে তাকে ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

ইলিশা পুলিশ ফাঁড়ি ইনচার্জ গোলাম মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে এএসআই রিপনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করি। এসময় মোঃ আরিফকে সন্দেহজনক তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করি। পরে গাজাসহ মাদক ব্যবসায়ী আরিফকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসি। আরিফ চট্টগ্রাম বিভাগের পাহাড়তলী থানার ঝর্ণাপাড়া ইউনিয়নের মৃত আঃ কাদেরের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে বলে জানা গেছে। আরিফকে ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি বলেন, মাদক কারবারীরা রুট হিসেবে ইলিশা ফেরিঘাট ও লঞ্চঘাটকে ব্যবহার করছে। আমরা সবসময় সর্তক অবস্থায় রয়েছি। আমাদের চৌকস টীম ভোলাকে মাদক মুক্ত রাখতে কাজ করে যাচ্ছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।