পোরশায় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

0
168

ইসমাইল, পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ উদযাপন উপলক্ষে অবহিতকরন ও বাস্তবায়ন ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

আজ ২৬ জুন ২০২৩ সোমবার বেলা ১০:৩০ মিনিটে উপজেলার মিলনায়তন কক্ষে উপজেলা প্রশাসন পোরশা নওগাঁ আয়োজনে নির্বাহী অফিসারের সভাপতিিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাজীবুল ইসলাম।

অনুষ্ঠানে ঈদের বাজারকে সামনে রেখে ব্যবসায়ীরা যেন কুরবানীর পশু কেনাবেচায় ক্রেতাদের কাছ থেকে অতিরিক্ত খাজনা আদায় না করতে পারে এ ব্যাপারে পুলিশ প্রশাসন সহ সকলকে সতর্ক তা অবলম্বন করার জন্য অনুরোধ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার প্রশ্ন উত্তরের মাধ্যমে সকল দপ্তরের কার্য পরিধি ও পরিষেবা সম্পর্কে জানতে চান।

তাছাড়া ছুটির সময় রাতের বেলা প্রত্যেকটা দপ্তরের সামনে বাতি জ্বালানো নিশ্চিত করতে হবে বলে নির্দেশনা জারি করেন। ছোট ছোট ছেলে মেয়েরা যাতে ঈদের আনন্দে বেপরোয়া বাইক চালাইতে না পারে এ ব্যাপারেও সতর্ক থাকারও অনুরোধ করেন সকলকে।

শেষে মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়ন লক্ষ্যে মোবাইল কোটে অবৈধ মাছ ধরার জাল জব্দ করা হয় এবং সকলের সামনে আগুন জ্বালিয়ে পুড়িয়ে দেন উপজেলা নির্বাহী অফিসার সালমা আক্তার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম প্রাণিসম্পদ কর্মকর্তা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নির্বাচন কমিশন কর্মকর্তা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দস্তদীর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল ইসলাম সাংবাদিক ও সকল দপ্তরের কর্মচারী বৃন্দ বেলা ১:৩০ মিনিটে এর সভা শেষ হয়।