নওগাঁয় ট্রাক এবং সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-৪

0
282

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁ রাজশাহী মহাসড়কের মহাদেবপুরে ট্রাকের চাপায় সিএনজি চালকসহ চারজন মৃত্যু হয়েছেন। সোমবার মহাসড়কের মহাদেবপুরে হাট-চকগৌরী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে দুর্ঘটনায় নিহতদের নাম–পরিচয় এখনো জানা যায়নি। আহত ব্যক্তিকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নওগাঁ থেকে একটি ট্রাক মহাদেবপুর সদরের দিকে যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে চালকসহ চারজন নিহত হন। নিহত সিএনজি চালক পিতা মোঃ গাজি সরদার ছেলের পাপ্পু (৫০) সিরাজ গঞ্জ জেলার সাটুকাবাড়ি গ্রামের আব্দুলের চৌধুরী ছেলে তানভির আহমেদ চৌধুরী (৩৮) সিরাজগঞ্জ সদর উপজেলার খালিশাকুড়া গ্রামের আব্দুল সালাম এর ছেলে নাজমুল ইসলাম(২২)।

গুরুতর আহত হন আরও একজন। পরে তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠায় স্থানীয়রা।

মহাদেবপুরে মহাসড়কের ট্রাকের চাপায় দুমড়ে-মুচড়ে যায় সিএনজি। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নওগাঁর উপপরিচালক মাহমুদুল হাসান বেলা ১টার দিকে আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল ছুটে আসি। এসে দেখি সিএনজি দুমড়ে-মুচড়ে পড়ে আছে রাস্তার পাশে। দুমড়ে-মুচড়ে থাকা সিএনজির ভেতর থেকে চালকসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল মরদেহ উদ্ধার করা করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।