সরকারি নিবন্ধন পেল স্বেচ্ছাসেবী সংগঠন মেঘনা যুব ফাউন্ডেশন

0
259

ভোলা প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ভোলা জেলা যুব উন্নয়ন অধিদপ্তর উপ-পরিচালকের কার্যালয় থেকে যুউঅ/ভোলা-৬৩ /২০২৩ নিবন্ধন সনদ পেল “মেঘনা যুব ফাউন্ডেশন” (এমযেএফ) নামে স্বেচ্ছাসেবী যুব উন্নয়ন মূলক সমাজিক সংগঠন।

বুধবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় ভোলা জেলা যুব উন্নয়ন অধিদপ্তর উপ-পরিচালকের কার্যালয়ে সংগঠনের সভাপতি মোঃ ইব্রাহীম সোহেল,সাধারণ সম্পাদক মোঃ হাসান সাংগঠনিক সম্পাদক মোঃ রিপন ফরায়েজী , প্রচার প্রকাশনাও সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ রিয়াজ হোসেন (শান্ত) এর হাতে নিবন্ধন সনদ তুলে দেন ভোলা জেলা যুব উন্নয়ন অধিদপ্তর উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ নাছির উদ্দিন ও ভোলা সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, টি,এস,এম ফিদা হাসান।

ভোলা জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত)মোঃ নাছির উদ্দিন জানান স্বেচ্ছাসেবী যুব সংগঠন (মেঘনা যুব ফাউন্ডেশন) কে যুব সংগঠন (নিবন্ধন ও পরিচালনা) আইন ২০১৫ এর ধারা ৪ এবং ‍যুব সংগঠন (নিবন্ধন ও পরিচালনা ) বিধিমালা ২০১৭ এর বিধি ৩ (৪) এর অধীনে যুব কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে যুব উন্নয়ন অধিদপ্তর স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হিসেবে সংগঠনটির নিবন্ধন সনদ প্রদান করা হয়।। যার নং: যুউঅ/ভোলা-৬৩ /২০২৩।

উল্লেখ্য, প্রতিষ্ঠাকাল ২০১৩ সাল থেকে সংগঠনটির নাম ছিল বাংলাদেশে মানবকল্যাণ ফাউন্ডেশন পরবর্তীতে ২১ ডিসেম্বর ২০২০ সালে সংগঠনের নাম পরিবর্তন করেন মেঘনা যুব ফাউন্ডেশন নামে নামকরণ করা হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে নানামুখী সামাজিক কার্যক্রমে অংশ নিয়ে ব্যাপক সুনাম অর্জন করেছে এই সংগঠন।