নান্দাইলে যুবককে কুপিয়ে হত্যা

0
176

এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে দেশীয় অস্ত্র রামদা দিয়ে কুপিয়ে আল-আমিন (৩৪) নামের এক যুবককে হত্যা করেছে।

ঘটনার সময় আল-আমিনের পিতা রমজান আলী(৭০) বাঁধা দিতে গিয়ে তিনিও গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। ঘটনটি ঘটেছে ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের হারিয়াকান্দি গ্রামে।

এ ঘটনায় ঘাতক মাজহারুল (২৬) কে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোর্পদ করেন। সে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধীতপুর গ্রামের নাজিম উদ্দীনের পুত্র। হত্যাকান্ডের পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, বুধবার রাত ১০ টার দিকে নিজ ঘর থেকে আল-আমিনকে ডেকে বের করে ঘাতক মাজহারুল রামদা দিয়ে কুপিয়ে আল-আমিনকে হত্যা করে। এ সময় আল-আমিনের পিতা দৌড়ে বাঁধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করে।পরে আহত অবস্থায় রমজান আলীকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ট্রান্সফার করা হয়।

নিহত আল-আমিনের স্ত্রী নাজমা বেগম জানান- আমার স্বামী বাজার থেকে আসার পর মাজহারুলের ডাকে বাহিরে গেলে আমার স্বামী বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে শুনে বের হয়ে দেখি উলঙ্গ অবস্থায় একজন রামদা’ নিয়ে দাঁড়িয়ে আছে। লাইট ধরতেই আমার স্বামীকে কুপ দিলে মাটিয়ে লুঠিয়ে পড়ে মারা গেছে। এসময় আমার বাঁধা দিতে গেলে শ্বশুরকেও কুপিয়েছে।

জাহাঙ্গীরপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাদল মিয়া বলেন- কি কারনে এমন হত্যাকান্ড ঘটেছে তা জানতে পারেনি। আমি ঘটনা স্থলে আছি নিহতদের পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলে খোঁজ নিচ্ছি।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ ঘটনা নিশ্চিত করে বলেন – ঘটনার খবর শুনেই তাৎক্ষণিক ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যাকান্ডের সাথে জড়িত থাকায় মাজহারুল কে জনতা আটক করে সোর্পদ করেছে। মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।