শ্রীনগরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে স্কুল শিক্ষার্থীদের ভাষণ প্রতিযোগিতা

0
142

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে জাতির জনক শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাফিল, কেক কাটা ও বঙ্গবন্ধুর ভাষণ প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার সাড়ে ১১ টার দিকে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পুর্ব-মুন্সীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে নানা অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীর। বিদ্যালয়ের সভাপতি মো. নাজমুল হকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ সেবক আনিছ উকিল, কুকুটিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান উজ্জ্বল, স্থানীয় ইউপি সদস্য আনজাম হোসেন লিটন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওয়াসিম ঢালী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুবায়ের আল বাকী হিলারী ও রতন শাকিদার, ইমরান হোসেন মানিক, বাবু খানসহ বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

“বঙ্গবন্ধুর ভাষণ” প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে সকালে দিবসটি উদযাপন উপলক্ষে শ্রীনগর সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও কেক কাটেন গোলাম সারোয়ার কবীর। এ সময় কলেজ ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম লিমন, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন পলাশসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।