শ্রীনগরে যাত্রীবাহী দুই বাসের সংঘর্ষে আহত ৫

0
120

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে যাত্রীবাহী দুই বাসের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার পৌণে ২ টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়ের ষোলঘর এলাকার উমপাড়ায় এই ঘটনা ঘটে। মেহেদী হাসান (৩০), রওশন আরা বেগম (৪৮), সানজিদা আক্তার (৩২) সহ আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, এক্সপ্রেসওয়ের উমপাড়া ওভার ব্রিজেরে সামনে মাওয়াগামী দ্রæতগতির অন্তরা ক্লাসিক (ঢাকা মেট্রো ব-১৫ ৭২৪২ ও শরীয়তপুর পদ্মা ট্রাভেলস পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৯০০৪৪) সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শরীয়তপুর পদ্মা ট্রাভেলসের ৪ নারী যাত্রীসহ ৫ জন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিস কর্মীরা আহত যাত্রীদের উদ্ধার করেন। ধারনা করা হচ্ছে বাস দুটি একটি অপরটির সঙ্গে সড়ক লেনে প্রতিদ্ব›িদ্বতামূলক প্রতিযোগিতায় লিপ্ত থাকার ফলে এই সংঘর্ষের ঘটনা ঘটতে পারে।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউস ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন জানান, আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। আহত যাত্রীরা শরীয়তপুরের চন্দ্রীপুর এলাকার বাসিন্দা।

হাঁসাড়া হাইওয়ে থানার ওসি মোল্লা জাকির হোসেন জানান, বাস দুটি আটক করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে। সড়কে যান চলাচল স্বাভাবিক আছে।