সেলফি তুলতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

0
158

মো. ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি- দেশের বৃহত্তর সেচ প্রকল্প তিস্তা ব্যারেজ পয়েন্টে পিকনিকে এসে ব্যারেজের বেলকনি থেকে সেলফি তুলতে গিয়ে সাগর চন্দ্র(১৫) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (১১ মার্চ) দুপুর আড়াইটার দিকে নীলফামারীর ডিমলা উপজেলার তিস্তা ব্যারাজের উজানে সেলফি তুলতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার প্রয়োগপুর গ্রামের সত্যজিৎ রায়ের ছেলে। সে রাণীশংকৈল উপজেলার নেক মোরদ আইডিয়াল স্কুল এন্ড কলেজে দশম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, রাণীশংকৈল এলাকা থেকে এক কোচিং সেন্টারের মাধ্যমে তিস্তা ব্যারাজ এলাকায় পিকনিকে আসে। ভ্রমণ শেষে তিস্তা ব্যারেজের উজানে ক্যানেল পার্শ্ব জলকপাটে সেলফি তুলতে গিয়ে পা ফসকে পানিতে পরে যায়। পরে স্থানীয়রা দেখতে পেয়ে উদ্ধার করেন। উদ্ধারের পরে সহপাঠীরা ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া পথে মৃত্যু হয় তার।

তিস্তা ব্যারেজের টহলরত আনসার সদস্য শফিকুল ইসলাম বলেন, ‘রাণীশংকৈল এলাকা থেকে পিকনিকে আসা দলের সাগর চন্দ্র সেলফি তুলতে গিয়ে পানিতে পরে যায় সাতার না জানায় তার মৃত্যু হয়।’

হাতীবান্ধা উপজেলার দোয়ানি ফাঁড়ির দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) দীপ্ত কুমার সিং ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ব্যারেজের উজানে সেলফি তুলতে গিয়ে পানিতে ডুবে যায়। উদ্ধারের পর সহপাঠীরা ডিমলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া পথে মৃত্যু হয়।’