মানিকগঞ্জে দৈনিক আমার সংবাদ’র ১১তম বর্ষপূতি উযাপন

0
262

মোহাম্মদ জহিরুল ইসলাম,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি: কেককাটা ও আলোচনাসভার মধ্য দিয়ে মানিকগঞ্জে দৈনিক আমার সংবাদ’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার (৯মার্চ) দুপুরে মানিকগঞ্জ জেলা ও উপজেলা প্রতিনিধিদের উদ্যোগে পৌরসভার বেউথা এলাকায় দি ক্যাসেল রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

দৈনিক আমার সংবাদ’র জেলা প্রতিনিধি এড. মো. মামুন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র মো. রমজান আলী। বিশেষ অতিথি ছিলেন ড. যোসেফ মেমোরিয়াল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিল উদ্দিন।

দৈনিক জনবাণী পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি এড. জাহিদুল ইসলামের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক বাংলাদেশ নিশান পত্রিকার সম্পাদক মো. আকতার হোসেন মিলন, দৈনিক আমার সংবাদ’র ঘিওর উপজেলা প্রতিনিধি মো. সিদ্দিকুর রহমান, সাটুরিয়া প্রতিনিধি আপেল মাহমুদ চৌধুরী, দৈনিক অন্যধারা পত্রিকার বিশেষ প্রতিনিধি মো. মিজানুর রহমান খান কুদরত, দৈনিক নবচেতনা পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি মো. সজল আলী, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি মো. জহিরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মো. মফিজুল ইসলাম সহ নানা শ্রেণিপেশার মানুষজন। আলোচনাসভা শেষে অতিথিরা কেক কাটেন।

এসময় প্রধান অতিথি পৌর মেয়র মো. রমজান আলী বলেন, দৈনিক আমার সংবাদ পত্রিকাটি বস্তুনিষ্ঠ ও তথ্যবহুল সংবাদ প্রকাশ করে জনপ্রিয় পত্রিকার মাঝে গুরুত্বপূর্ণ স্থান দখল করে নিয়েছে। মুক্তিযুদ্ধের চেতনাকে সাথে নিয়ে ও অন্যায়ের বিরুদ্ধে অবস্থান নিয়ে নিয়মিত বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে যাচ্ছে। আমি পত্রিকাটির উত্তরোত্তর সফলতা কামনা করি।