ঘন কুয়াশায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ: ইপিজেড শ্রমিক নিহত

0
195

মো. ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সদরে বালু ভর্তি ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তারেক রহমান নামের এক ইপিজেড শ্রমিক নিহত হয়েছেন। এসময় তার স্ত্রী মাহমুদা আক্তার গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল ৭টার দিকে নীলফামারী সৈয়দপুর মহাসড়কের কাজীরহাট সংলগ্ন শিমুলতলা কাচারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তারেক রহমান সৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের নতুন হাট ডাঙ্গাপাড়া এলাকার জমিল উদ্দিনের ছেলে। তিনি উত্তরা ইপিজেডে কাজ করতেন।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, “সকালে ঘন কুয়াশার কারণে বিপরীত থেকে আসা ট্রাক ও মোটরসাইকেলচালক কেউ কাউকে দেখতে না পাওয়ায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তারেক রহমান মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে মরদেহ উদ্ধার করে। এসময় তারেক রহমানের স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।”

উত্তরা ইপিজেড ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, “সকালে ঘন কুয়াশার কারণে দৃষ্টিসীমা কম থাকায় দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং আহত একজনকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।”