শ্রীমঙ্গলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ

0
166

কে এস এম আরিফুল ইসলাম, মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে ক্ষুদ্র নি-গোষ্টী জাতিসত্ত্বা ও ক্ষুদ্র সম্প্রদায়ভুক্ত পরিবার ও অধ্যায়নরত শিক্ষার্থী এবং প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে এককালিন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ই ডিসেম্বর) বেলা ১১ টাকায় উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজীব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের হাতে অনুদানের চেক তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী মোহাম্মদ লিটন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, সমাজসেবা কর্মকর্তা সোয়েব হোসেন চৌধুরী, সাপ্তাহিক শ্রীমঙ্গল সমাচার পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ মোঃ আরিফুল ইসলাম সহ প্রমুখ।

উল্লেখ্য যে, চেক বিতরণ অনুষ্ঠানে ক্ষুদ্র নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর ৬৮ পরিবারকে ৪ হাজার টাকা করে ২ লক্ষ ৭২ হাজার, ক্ষুদ্র নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ছাত্র-ছাত্রী ৪৩ জনকে ৪ হাজার টাকা করে ১ লক্ষ ৭২ হাজার, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৮ পরিবারকে ৪ হাজার এবং ২০ পরিবারকে ৫০০০ টাকা করে ১ লক্ষ ৩২ হাজার টাকা সহ মোট ৫ লক্ষ ৭৬ হাজার টাকা বিতরণ করা হয়।